অর্থ সম্পদ

 

 
আর্থিক সংকট মোচনঃ
  1. অত্যান্ত গোপন ও অতি প্রয়োজনীয় একটি তন্ত্র যা সংগ্রহ করা হয়েছে মিশরীয় কিতাব থেকে-
আপনাদের যদি কারও হটাৎ করে অর্থ সংকট দেখা দেয় তবে এই প্রকৃয়ায় অবশ্যই আপনার চাহিদা পুরন হবে।
এখানে একটি কথা লক্ষনীয় যে-আপনার প্রয়োজন পুরন হবে তবে আপনি যদি মনে করেন টাকা দিয়ে আপনি বাড়ী বানাবেন বা এ্যরোপ্লেন কিনবেন তা কিন্তু হবে না। তবে আপনার হয়তো কয়েক হাজার বা লক্ষ টাকা ঋন হয়েছে বা আপনার বাসায় খাওয়ার সংকট বা আপনার বাসার অতি প্রয়োজনীয় কোন জিনিস কিনতে হবে তবেই আপনি এ তন্ত্র ব্যবহার করে 100% সফল হতে পারবেন। যদি ভুল না করেন তবে অসফল হওয়ার সম্ভবনা 0%, সর্বচ্চ্য 7 দিন।
আপনাকে প্রথমত আপনার এলাকায় একটি গাছের সন্ধান করতে হবে, গাছটি হলো “বহেড়া” গাছ যার পাতা প্রায় কাঠাল পাতার মত, তবে নিচের দিকে খয়ারী ভাব থাকে, ফল কিছুটা হরতকীর মত, এর ফল ঔষধীগুনে ভরপুর। ইহা ত্রিফলার একটি ফল যা সকল পুরাতন লোকে চিনে।
এবার আপনার কাজ হলো যে কোন শনিবার সন্ধার দিকে গিয়ে গাছের কাছে দাড়ীয়ে একটি নির্দিষ্ট পাতকে লক্ষ করে  কয়েকটি কথা বলতে হবে তবে খেয়াল রাখতে হবে যেন পাতাটি সমস্ত কলঙ্ক মুক্ত হয়, যেমন পোকায় খাওয়া বা ছেড়া ফাটা না হয়, এবং সেদিনের মত চলে আসতে হবে।পরদিন অর্থাৎ রবিবার সুর্যদয়ের আগে আপনাকে ঐ গাছটির কাছে গিয়ে স্রদ্ধার সহিত পূর্বের কথাগুলো বলে কাঙ্খীত পাতাটি ছিড়তে হবে, এবং পিছন ফিরে না তাকিয়ে সুর্যদয়ের আগেই বাসায় পৌঁছতে হবে, বাসায় আসার পর আপনি পাতাটি কোন সুতো দিয়ে গলায় ঝুলিয়ে রাখতে পারেন নতুবা এমনিতেই পকেটে রাখতে পারেন তবে যেন তা সারাক্ষন আপনার শরিল র্স্পশ করে থাকে। বাস আপনার কাজ শেষ-সে দিন থেকে শুরু করে পরবর্তি রবিবার আসার আগেই যে কোন ভাবেই হোক তবে অবশ্যই আবিশ্বাষ্যরুপে আপনার হাতে টাকা আসবে যা আপনি কখনও কল্পনাও করতে পারবেন না।।এটা তন্ত্র এবং অত্যন্ত প্রভাবশালী তন্ত্র কোন ভাবেই বিফল হবার নয়।। এটা কোন নিছক পোষ্ট না। এটা আমার বহু পরিক্ষিত।।বিফলে আপনারা আমার মোবাইলে কল দিয়ে আমার গুষ্টি উদ্ধার করতে পারেন।। আবার মন চাইলে সাক্ষাতে দু চাটকানীও লাগাতে পারেন।।
এখন প্রশ্ন হলো কথাগুলো কি ? কি বলবেন আপনি গাছের কাছে গিয়ে ? আমি যদি ব্লোগেও লিখে দিতাম তবেও কাজ হতো না। কারন তন্ত্র ও মন্ত্র দুটোরই একটি মজার ব্যপার হলো শুধু কিতাব দেখে পরে দু-ফুক মারলে কোন কাজ হয় না। চাই গুরু।। আর গুরুর কাছ থেকেই শিখতে হবে তন্ত্র বা মন্ত্র। আর গুরুর সন্ধান চাইলে এডমিনকে মেইল করুন।।>>
বিঃ দ্রঃ আপনি চাইলে আপনার বাসার আসে পাসেই কোন স্থানে একটি বহেড়া গাছ লাগিয়ে রাখতে পারেন।। আমি কথা দিচ্ছি আপনাকে, আপনার ভবিষ্যৎ দুর্ঘটনার জন্য বা আপনার অনাকাঙ্খীত অসময়ের জন্য, আপনার আদরের মেয়ের জন্য কোন ব্যাংকে ডিপোজিট/ফিক্স ডিপোজিট করতে হবে না।
( যে কোন ব্যাংকিং ব্যবস্থাই সুদ অবধারীত যা আপনার মন মত হালাল বল্লেও হালাল নয়)

Share:

Facebook
Twitter
Pinterest
LinkedIn

Leave a comment

Your email address will not be published.

Related Posts

Who Is the Ideal Article Writers?

Whether you’re writing an essay for school or an essay for specialist publication, custo kommasetzung prufenmized essay writers are there to help. You can communicate

গুরুজী শুনীল বর্মণ
কোলকাতা, আসাম, ত্রিপুরা, তিব্বত, মাদ্রাজ, মায়ানমার, আফ্রিকা, ব্রাজিল, আমাজন সহ বিশ্বের অর্ধশত দেশ ভ্রমন ও জ্ঞান সংগ্রহ ও বিতরণের পর বর্তমানে ইংল্যান্ড হতে মন্ত্রগুরু এ্যসোসিয়েশন পরিচালনা করে মানুষকে সঠিক তান্ত্রিক সেবার দ্বারা উপকৃত করার লক্ষ নিয়ে বাকি জীবন কাটিয়ে দেওয়ার প্রত্যাশায়।

চাঁদের অবস্থান

TodayThursday08DecemberWeek 49 | Spencer@Full Moon

আমাদের অবস্থান